দাগনভূঞায় মিলন স্মৃতি সংসদের উদ্বোধন

দাগনভূঞা উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আজিজুল কবির মিলনের ২২ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দাগনভূঞা প্রতিনিধি: দাগনভূঞা উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি আজিজুল কবির মিলনের ২২ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এবং মরহুম মিলনের নামে মিলন স্মৃতি সংসদের উদ্বোধন করা হয়েছে।গত বৃহস্পতিবার উপজেলার রামনগর ইউনিয়নের মাস্টারপাড়ায় অনুষ্ঠিত মিলন স্মৃতি সংসদের  উদ্বোধন করেন মিলনের ছোট ভাই দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনুষ্ঠানের উদ্বোধক দিদারুল কবির রতন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা আ’লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন।ইকবাল কলেজ ছাত্রলীগের সভাপতি আল রাশেদ ভূঞার সঞ্চালনায় বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, ফেনী জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হেদায়েত উল্লাহ সোহেল, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম লাভলু, যুগ্ন আহ্বায়ক কাউন্সিলর সাইফুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খাঁন, দাগনভূঞা সদর ইউপি চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপন, রামনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি নুরুল আমিন, ইয়াকুবপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি এয়াছিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার রানা প্রমুখ।

রাজনীতি/সাদেক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here