দীর্ঘদিন পর সিনেমার শুটিংয়ে অপু বিশ্বাস!

বিনোদন প্রতিবেদকঃ এবার ১৫ দিনের জন্য ঢাকার বাইরে যাচ্ছেন
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।


তার নতুন চলচ্চিত্র ‘ছায়াবৃক্ষ’র জন্য তিনি এতোদিন ঢাকার বাইরে থাকবেন।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। জানা গেল আগামীকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর) থেকে রাঙ্গুনিয়ায় ‘’ সিনেমার শুটিং শুরু হবে। সেখানে টানা ১৫ দিন শুটিং চলবে ‘ছায়াবৃক্ষ’ ছবির।
অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস শুটিংয়ের জন্য অনেক সময় তাকে বিভিন্ন স্থানে গিয়ে দীর্ঘ সময় অবস্থান করতে হয়েছে। কিন্তু সন্তানের মা হওয়ার পর খুব বেশিদিন ঢাকার বাইরে গিয়ে থাকেননি এই ঢালিউড কুইন। তবে দীর্ঘদিন পর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ১৫ দিন অবস্থান করবেন তিনি।

দীর্ঘদিন পর সিনেমার শুটিংয়ে ফিরছেন অপু বিশ্বাস। মহামারি করোনার কারণে দীর্ঘদিন ধরে সিনেমার কাজ করা হয়নি তার। মাঝে অন্যান্য কাজ করলেও প্রায় দেড় বছর পর সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। এর আগে নিরবের সঙ্গে অভিনয় করলেও তাতে দুজন হিরো ছিলেন। এবার হলো হিরো হিসেবে নিরবের সঙ্গে কাজ করছেন। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি।

উল্লেখ্য, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেন অপু। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here