দুই নায়িকাসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব, কিন্তু কেন?

মাহিয়া মাহি-শাকিব খান ও অর্চিতা স্পর্শিয়া ।

বিনোদন প্রতিবেদক: দীর্ঘদিন গৃহবন্দী থাকার পর অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ নামের সিনেমার কাজ নিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। এই শুটিংয়ের কাজেই তারা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যান। মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াসহ নায়ক শাকিব খানকেও আছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ।

পরিচালক অনন্য মামুন বলেন, খুব দ্রুত চলছে সিনেমার কাজ। বেশ কিছু লোকেশনে কাজ হয়েছে ছবিটির। পুরো টিমের সবাই খুব সাপোর্ট দিচ্ছেন। এজন্য কাজ হচ্ছে বেশ গুছিয়ে। কাল থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুট করছি। এখানকার পরিবেশও চমৎকার। কাজ করতে এসে খুব ভালো অভিজ্ঞতা হচ্ছে। বিশেষভাবে বলতে হয় আমার ছবির শিল্পীরা খুবই পরিশ্রম করছেন ছবিটির জন্য। শাকিব খান নিজে শুটিং স্পটে চলে আসছেন নির্ধারিত সময়ের আগেই। তিনি কাজ করছেন একটানা। সেটের প্রয়োজন অনুসারে তিনি কাজ করছেন। সিনেমাটা দ্রুত শেষ করার তাগিদ দিচ্ছেন। এটা বাড়তি প্রেরণা দিচ্ছে।

‘নবাব এলএলবি’ শুটিং শুরু হয়েছে ২৮ মার্চ থেকে। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। শাকিব ‘নবাব এলএলবি’ দিয়ে করোনার পর শুটিং ফিরলেন। সামনে আরো ধামাকা নিয়ে হাজির হচ্ছেন এই ঢালিউড সুপার স্টার ।

একই ঈদে মাহিয়া মাহির ‘মন দেবো মন নেবো’ নামের একটি ছবিও মুক্তির মিছিলে আছে। এছাড়াও তিনি ব্যস্ত আছেন ‘স্বপ্নবাজি’সহ কিছু সিনেমা নিয়ে। আর স্পর্শিয়া অভিনীত ‘কাঠবিড়ালী’ ছবিটি স¤প্রতি মুক্তি পেয়ে প্রশংসা পেয়েছে।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here