দ্বিতীয় ধাপে করোনা পরীক্ষায় জাতীয় দলের সবাই পাস

ক্রীড়া ডেস্ক: দ্বিতীয় ও শেষ ধাপের করোনা পরীক্ষায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবাই পাস করেছে অর্থাৎ সবার ফলাফলই নেগেটিভ আসছে। সবার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার তথ্যটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে, প্রথম ধাপে গত সোমবার ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফদের করোনা পরীক্ষা করায় বিসিবি। প্রথম ধাপের পরীক্ষায় জাতীয় দলের ক্রিকেটার সাইফ হাসান ও স্টাফ নিক লির ফলাফল পজেটিভ আসে। এরপর দ্বিতীয় ধাপে আবারও করোনা পরীক্ষা করা হয়। এবারের পরীক্ষায় সবার ফলাফল নেগেটিভ এসেছে।

প্রথম ধাপে ক্রিকেটাররা অন্তর্ভূক্ত থাকলেও দ্বিতীয় ধাপে শুধুমাত্র সাপোর্টিং স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছে। সবার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এছাড়া ক্রিকেটার মোহাম্মদ মিঠুন ও টাইগারদের পেস বোলিং কোচ ওটিস গিবসনের করোনা পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে দেবাশীষ চৌধুরী বলেন, দ্বিতীয় দিনের সবার ফলাফল ভালো। আমার জানা মতে এবার ক্রিকেটাররা (করোনা পরীক্ষা) করেনি, শুধুমাত্র সাপোর্টিং স্টাফরা করেছেন। যারাই করেছে সবাই নেগেটিভ। এছাড়া মিঠুনের (নমুনা) আজকে নেয়া হয়েছে। আজকে দুজনের পরীক্ষা করা হয়েছে। মিঠুনের আর ওটিস গিবসনের।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here