ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বিজয় টেলিভিশনের প্রতিনিধি এবং ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি জুলহাস উদ্দিনকে নিজ এলাকায় প্রকশ্যে গলার কেটে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে  উপজেলা গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।


২ সন্তানের জনক নিহত জুলহাস উদ্দিন উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোড়া গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে। 


জানা গেছে, নিহত সাংবাদিক জুলহাস উদ্দিন মানিকগঞ্জ এলাকা থেকে তার ব্যক্তিগত কাজ শেষ করে উপজেলার বারবাড়িয়া বাসষ্টান্ডে বাস থেকে নামার পরই প্রকাশ্যে পেছন দিক থেকে ধরে ছুরি দিয়ে গলা কেটে ফেলে। পরে তাকে রক্তাক্ত মূমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। 


জনসম্মুখে ঘটনাটি ঘটার সময় সাধারণ জনতা ২ জনকে আটক করে ফেলে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। 


আটককৃতরা হলো মানিকগঞ্জ জেলার সদরের বাহাইরচর গ্রামের মৃত বিশু বেপারীর ছেলে শাহীন(৩৫) ও একই এলাকার মোয়াজ্জেম হোসেন(৩৬)। এলাকাবাসী জানিয়েছেন হত্যাকান্ডের সাথে জড়িত আটককৃত শাহীন সাংবাদিক জুলহাস উদ্দিনের দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী।


ধামরাই থানার অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহা ঘটনাটি নিশ্চিত করে বলেন ঘাতক দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 


ঘটনাটির তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সেইসাথে শোকসপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here