নওগাঁয় জে কে রাইস মিল থেকে বিপুল পরিমান ধান ও চাল জব্দ

রাজশাহী প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে একটি রাইস মিল থেকে বিপুল পরিমাণ ধান ও চাল জব্দ করেছে র‌্যাব-৫। সাথে ধান-চাল সংরক্ষণের অপরাধে ওই মিলের মালিককে আটক করে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

শনিবার (২৯ আগষ্ট) দুপুরে উপজেলার দোহালী এলাকায় জে.কে রাইস মিলে অভিযান পরিচালনা বিপুল পরিমাণ এসব ধান-চাল জব্দ ও ওই মিলের মালিক যুগোল কিশোর গুপ্ত (৬২) কে আটক করে জরিমানা করা হয়।

র‌্যাব-৫ শনিবার (২৯ আগষ্ট) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসারসহ উপজেলার দোহালী এলাকার জে. কে রাইস মিলে অভিযান পরিচালনা করে। 

এসময় ওই রাইস মিলে ১ হাজার হাজার ২৪৭ মেট্রিক টন চাল এবং ৮৬১.৫০ মেট্রিক টন ধান অত্যাবশ্যকীয় পণ্যের উৎপাদন, আহরণ, সরবরাহ ও সংরক্ষণের অপরাধে ওই মিলের মালিক যুগোল কিশোর গুপ্ত (৬২) কে আটক করে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ২ লাখ টাকা অর্থদন্ড প্রদান করেন। এবং পরবর্তী আদেশ না হওয়া পর্যন্ত তাদের কার্যক্রম বন্ধ রাখার আদেশ দেওয়া হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

রাজনীতি/হিমেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here