নতুন রূপে ক্যাটরিনা!

ক্যাটরিনা ।

বিনোদন প্রতিবেদক: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা এবার হরর কমেডী ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির হচ্ছে সিনেপ্রেমীদের মন কাড়তে। যেখানে মূল আকর্ষণ ক্যাটরিনা কাইফ।

ফারহান খান এবং রীতেশ সিধওয়ানি প্রযোজিত ‘ফোন ভূত’ ছবিতে প্রথমবার সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন ক্যাট। ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আনলেন খোদ বলি ডিভা। যেখানে ত্রিমূর্তিকে সাদা-কালো প্যান্ট ও স্যুটে দেখা যাচ্ছে।

সঙ্গে লেখা, ভূত সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান মিলবে এই দোকানে! একটি ভিডিও-ও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সিনেপ্রেমীদের জানিয়ে দিয়েছেন আগামী বছর অর্থাৎ ২০২১-এ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ইশান জানিয়েছেন, প্রকাশ্যে আসা এই ভিডিওটি আসলে দেশজুড়ে লকডাউনের আগেই শুট করা হয়েছিল। মজা করে লিখেছেন, ভূতেদের উপর লকডাউন লাগু হয় না ঠিকই, তবে মার্চ থেকে এই ছবি আর ভিডিও লকই ছিল। অবশেষে সামনে এল। একই পোস্টার পোস্ট করে ‘গাল্লি বয়’ খ্যাত সিদ্ধান্ত আবার লেখেন, ভূতের দুনিয়ায় তিনগুণ সমস্যা। যদি ভয় পান, তাহলে হাসতেও বাধা নেই।এভাবেই বুঝিয়ে দিয়েছেন, পরিচালক গুরমিত সিং এবার ভয় আর হাসির মিশেলই দর্শকদের উপহার দেবেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here