নরসিংদীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, হাসপাতালে আরও ৬ জন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বৃহত্তর রায়পুরায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের
সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে একযুবক নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে আরও ৬ ব্যক্তি। বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে রায়পুরা পৌরসভার তাতাকান্দা এলাকায় এ ঘটনা ঘটেছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত দেলোয়ার হোসেন তাতাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে।

এই ঘটনায় আহতরা হলেন, আতাউর রহমান (৬০), হায়দার আলী (৫০), শাকিল মিয়া (২২), হিরন মিয়া (৫০), সাকিব (১৬) ও সোহান (২২)। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বাড়ির পাশ দিয়ে চলাচলের একটি রাস্তার জমি নিয়ে তাতারকান্দা মহল্লার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার চেষ্টা করেও সমাধান না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।

এই নিয়ে দুপক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছিল। এই জেরে আজ উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠিয়েছে চিকিৎসকগণ।

রাজনীতি/সাজ্জাদ/রাসেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here