নরসিংদীতে ফুটবল ও ক্রিকেটার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা

নরসিংদীতে ফুটবল ও ক্রিকেটার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশন ও ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ নরসিংদী জেলা শাখার নব গঠিত কমিটির মত বিনিময় ২৩ অক্টোবর (শনিবার) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে আরোচনা করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাউসার আজিজ, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক শাহীনুল ইসলাম ভূইয়া ও জেলা মহিলা সংস্থার সভানেত্রী তাহমিনা আক্তার লাইলী।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান, সহসভাপতি আল মুজাহিদ হোসেন তুষার, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আনিছুর রহমান এবং সাধারন সম্পাদক রফিকুল ইসলামসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন। জেলায় ফুটবল ও ক্রিকেটকে আরো এগিয়ে নিতে উভয় কমিটি বিস্তারিত আলোচনার সময় বক্তারা বলেন বর্তমানে দেশে খেলাধুলার পরিধি বৃদ্ধি পেয়েছে।

তার জন্য দীর্ঘদিন নরসিংদীতে খেলাধুলা না থাকায় তরুণরা অনেকটা অলস সময় পার করছে। তাই তাদের মাঠে আনতে ও কাজে লাগাতে তাদের খেলাধুলার মাধ্যমে মাঠে আনতে হবে। দেশের এই পরিস্থিতিতে আগামী কিছুদিনের মধ্যে জেলা প্রশাসক গোল্ডকাপ ফাইনালের মাধ্যমে মাঠকে সজিবতায় ফিরিয়ে আনা হবে।

রাজনীতি/কাসেম/শরীফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here