না ফেরার দেশে অভিনেতা সাদেক বাচ্চু

বিনোদন প্রতিবেদকঃ না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না-লিল্লাহ….. রাজিউন।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সকাল থেকেই তার হার্টবিট বন্ধ হয়েছে বেশ কয়েকবার। অবশেষে ১২টা ৫ মিনিটে সাদেক বাচ্চু মৃত্যুবরণ করেছেন বলে নিশ্চিত করা হয়।

সাদেক বাচ্চু নিউমোনিয়া ও হার্টের জটিলতায় ভুগছিলেন কিছুদিন ধরে।এর সঙ্গে যুক্ত হয় করোনা।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

এর আগে রবিবার দুপুরে ডা. আশীষ দেশ রূপান্তরকে তিনি বলেছিলেন, “আমাদের হাসপাতালে ভর্তি হওয়ার আগেই ওনার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে, তীব্র শ্বাসকষ্ট নিয়ে আমাদের এখানে এসেছেন তিনি। আমরা চেয়েছিলাম ভেন্টিলেটর যেন না দেওয়া লাগে। কিন্তু ওনার অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক ছিল, যার জন্য ভেন্টিলেটর দিতে হয়েছে। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো না। ”

গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট শুরু হলে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সাদেক বাচ্চুকে। হাসপাতালে ভর্তির পর করোনা পরীক্ষা করালে শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাকে ইউনিভার্সেল মেডিকেলে হওয়া হয়।

সাদেক বাচ্চুর জন্ম ১৯৫৫ সালে ঢাকায়। বেতার-টিভি-সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাঁচ দশকের ক্যারিয়ারে পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’-এর সুবাদে ২০১৮ সালে খল চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here