নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিমের ওয়েব সিরিজে খলনায়ক নানা শাহ

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ৬ মে ২০২১

মেধাবী নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম প্রথম ওয়েব সিরিজ নির্মান করতে যাচ্ছেন। যার নাম ‘ক্যারেক্টর’।

যেখানে নির্মাতা গনমাধ্যমকে জানিয়েছিলেন তিনি এই ওয়েব সিরিজে দারুণ একটি চমক দেখাবেন। আর এই চমক হিসেবেই তিনি তার প্রথম ওয়েব সিরিজের প্রধান চরিত্রের জন্য বেছে নিয়েছেন ৯০ দশকের অন্যতম গুণী চলচ্চিত্র অভিনেতা ও খলনায়ক নানা শাহকে।

তার ওয়েব সিরিজ ‘ক্যারেক্টর’ দিয়ে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন অভিনেতা নানা শাহ। তাকে পর্দায় শেষ দেখা গিয়েছিলো সুপারস্টার শাকিব খানের ‘বীর’ সিনেমায়।

৯০ দশকের দিকে আনন্দ অশ্রু সিনেমা দিয়ে আত্মপ্রকাশ ঘটে এই কিংবদন্তী অভিনেতার। শোনা যায় তিনি বলিউডেও অভিনয় করেছেন এবং তাকে বাংলা সিনেমার নিয়মিত দর্শকরা বলিউডের অভিনেতার সাথে তুলনা করেন। নানা শাহ মূলত বাংলা সিনেমার অন্যতম খলনায়ক হিসাবে চিহ্নিত দর্শকের কাছে। অসাধারণ অভিনয় অভিজ্ঞতা দিয়ে মুগ্ধ করেছেন বাংলা সিনেমার দর্শকদের ।

এ প্রসঙ্গে নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম জানান, আমি ভাবতেই পারছি না, নানা শাহ এর মত গুনি অভিনেতাকে নিয়ে কাজ করতে পারব। তিনি সুপারস্টার সালমান শাহ এর যুগের অন্যতম অভিনেতা, সেই সময়ের অনেক অভিনেতাই এখন প্রয়াত হয়েছেন, কিন্তু নানা শাহ’কে নিয়ে কাজ করতে পারব বলে আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। অনেকদিন ধরেই আমাদের পরিকল্পনা ছিলো একটা সিরিজ বানানো, কিন্তু আমার প্রথম দৃষ্টি ছিল নানা শাহ এর প্রতি। সময় সুযোগ না মেলায় এতোদিন হয়ে উঠে নাই। কিন্তু এখন সময় এসে গেছে, খুব শীঘ্রই শুটিং শুরু করতে যাচ্ছি।

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :