পুত্রবধূকে কুপিয়ে হত্যা করলেন শ্বশুর

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত : ২৮ মার্চ ২০২১

পারিবারিক কলহের জেরে নোয়াখালীর সেনবাগে প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননী ছায়েরা খাতুন প্রকাশ রেখা (৩৫) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার শ্বশুর আবদুল মান্নান প্রকাশ মনা।

ঘটনার পর থেকে অভিযুক্ত আবদুল মান্নান পলাতক রয়েছে।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নে ইটবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছায়েরা খাতুন রেখা ওই গ্রামের কুয়েত প্রবাসী মো. বাবুলের স্ত্রী ও উপজেলার অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের হানিফ মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৮ বছর পূর্বে রেখার সঙ্গে প্রবাসী বাবুলের বিয়ে হয়। বিবি আমেনা (১৬), সাইফুল ইসলাম শাওন (১৪) ও জাফর ইসলাম (১১) নামের তাদের তিন সন্তান রয়েছে।

স্বামী বিদেশে থাকায় সন্তানদের নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন রেখা। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর মান্নানের সঙ্গে বিরোধ ছিল রেখার।

রোববার সকালে ঘর থেকে রেখার চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে যান। এ সময় আবদুল মান্নান ঘর থেকে দ্রুত পালিয়ে যান। পরে ঘরে গিয়ে রেখার ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে উপস্থিত লোকজন থানায় খবর দেন।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের একাধিক ছুরির জখমের চিহৃ রয়েছে।

তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আবদুল মান্নান মনাকে গ্রেফতারে অভিযান চলছে।

রাজনীতি/সাদেক

আপনার মতামত লিখুন :