পুনম পান্ডেকে গ্রেফতার করছে পুলিশ

বিনোদন প্রতিবেদকঃ অভিনেত্রী পুনম পান্ডেকে গ্রেফতার করা হয়েছে। সমুদ্র সৈকতে পর্নো ভিডিও শুটিং করার অভিযোগে দায়ের করা এক মামলায় তাকে গ্রেফতার করেছে গোয়ার কানাকোনা পুলিশ। খবর- এই সময়।

গোয়ার কানাকোনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। সম্প্রতি সেখানকার চাপোলি সৈকতে পর্নো ছবির শুট করেন পুনম পান্ডে। এ অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি।

মামলায় গোয়ার নারীদের সম্মানহানির অভিযোগ আনা হয়েছে। এ অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে পুলিশ।

পুনমের ইনস্টাগ্রামের একটি পোস্ট

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। সেখানে যাওয়ার কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন পুনম। স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরপরই ফের এফআইআর তুলে নেন পুনম। এমনকি তাদের মধ্যে সম্পর্ক স্বাভাবিক হয়ে গেছে বলেও দাবি করেন পুনম এবং শ্যাম।

ওই ঘটনার কিছুদিনের মধ্যেই ফের পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যদিও এফআইআর দায়েরের পর বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই এবার পুনম পান্ডেকে গ্রেফতার করল পুলিশ।

ভিডিওর একটি টিজার পুনম নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন। সেটি মুহূর্তে ভাইরালও হয়ে যায়। তার পরেই পুনমের নামে পুলিশের কাছে এফআইআর দায়ের করা হয়।

এ ঘটনায় কানাকোনা পুলিশ স্টেশনের ইন্সপেক্টর ইনচার্জকেও সাসপেন্ড করা হয়েছে।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here