ফুলবাড়ীতে যৌথ অভিযানে ৪ দোকানে ২১ হাজার টাকা জরিমানা

বিজ্ঞাপন
1 Share

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‍্যাব ১৩- দিনাজপুর এর যৌথ অভিযানে দিনাজপুরের ফুলবাড়ীতে আজ ১২ জুলাই বেলা ১২ টা থেকে ২ টা পর্যন্ত ৪ জনকে  ভোক্তা অধিকার বিরোধী অপরাধে ২১ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনায় ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুরের সহকারি পরিচালক মমতাজ বেগম।

ভোক্তা অধিকার বিরোধী এই অভিযানে সঙ্গে ছিলেন র‍্যাব ১৩-সিপিসি-১ দিনাজপুর ক্যাম্পের অপারেশন কমান্ডার (এএসপি) শ্যামুয়েল, সহকারি পরিচালক (ডিএডি) আ: সালাম, জেলা ক্যাব ও সুজনের নির্বাহী সদস্য এম মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্স। 


জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুরের সহকারি পরিচালক মমতাজ বেগম বলেন, ফুলবাড়ী পৌর শহরের চৌধুরী মোড়ের বাপ্পি স্টোরের দিপককে জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর প্রানি ও মানব খাদ্য একই সাথে বিক্রয়ের অপরাধে ৪২ ধারায় ৫ হাজার টাকা  অর্থ দন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও হাসপাতাল রোডে মুন্না ফার্মেসিকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৩ হাজার টাকা, বাজারের সামসুদ্দিনের হলুদের মিলে ভেজাল ও নিম্ন মানের হলুদ রাখার দায়ে ৪১ ধারায় ৮ হাজার টাকা ও মদন প্রসাদের মিলে অনুরূপ ধারায় ৫ হাজার টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়।  

অভিযান চলার সময় শামসুদ্দিনের হলুদের মিলে ব্যবসায়ী সমিতির আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুজ্জামান উপস্থিত হয়ে ব্যবসায়ীদের পক্ষে কথা বলেন,  এসময়  র‍্যাব ও ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক বিতর্কিত তেল ব্যবসায়ী যুগলপদের  সুপারিশকারী হিসেবে কামরুজ্জামান কে  যুগলপদকে সংশোধন করার নির্দেশ দেন।

রাজনীতি/কাসেম

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here