বগুড়ায় সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি পিস্তল উদ্ধার, আটক ৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার কাহালুতে একটি সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে বগুডার আর্মড পুলিশ ব্যাটালিযন (এপিবিএন) এর একটি দল।

২২ জুলাই বুধবার বিকেলে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু থানার হাগদুবুরা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় একটি ট্রাক তল্লাশি করে এসব অস্ত্র, গুলি ও মাদক(ফেনসিডিল) উদ্ধার করা হয়।

জানা গেছে, নওগাঁ জেলার বদলগাছী থেকে একটি সবজি বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৬৮০) ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। সড়কের মাঝে আমর্ড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করে। এরপর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি
করে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়। আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তিনি দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে
ওঠেন। এসময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নিবেন।

এ প্রসঙ্গে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here