বন্ধুর সঙ্গে দেখা করে আইসোলেশনে লুকা ইয়োভিচ

বিজ্ঞাপন
1 Share

ক্রীড়া ডেস্কঃ রিয়াল মাদ্রিদে আসার পর থেকেই সময়টা ভালো যাচ্ছে না লুকা ইয়োভিচের। মাঠের খেলায় সময়টা ভালো কাটছে না। তার ওপর যুক্ত হয়েছে নানা সমালোচনা। গেল মার্চে বান্ধবীকে নিয়ে লকডাউনের মাঝে সার্বিয়ার রাস্তায় ঘুরে বেড়িয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। এবার অবশ্য কোনো আইন লঙ্ঘন করেননি। কিন্তু তার সঙ্গে সাক্ষাৎ করতে আসা এক বন্ধু করোনায় আক্রান্ত হওয়ায় সতর্কতার অংশ হিসেবে সেলফ-আইসোলেশনে পাঠানো হয়েছে তাকে।

সোমবার ইয়োভিচের বন্ধু সার্বিয়ার রাজধানী বেলগ্রেড থেকে মাদ্রিদে এসেছিলেন তার সঙ্গে সাক্ষাৎ করতে। তবে রিয়াল মাদ্রিদের প্রটোকল অনুযায়ী খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করতে আসা সবাইকে করোনা পরীক্ষা করা হয়। সে পরীক্ষাতেই করোনা পজিটিভ এসেছে ইয়োভিচের বন্ধুর।

এরপর ইয়োভিচেরও করোনা পরীক্ষা করা হয়। তবে তার করোনা শনাক্ত হয়নি। তবুও সতর্কতা হিসেবে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। আগামী দিনগুলোতে তাকে কয়েকবার করোনা পরীক্ষা করা হবে। সবগুলো টেস্টে নেগেটিভ আসলে তবেই দলের সঙ্গে যোগ দেবেন এই ফরোয়ার্ড।লা লিগার প্রটোকল অনুযায়ী, রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড়দেরও চলতি সপ্তাহে করোনা পরীক্ষা করা হবে। আর হোম আইসোলেশনে থাকায় যদি এই সপ্তাহে মাদ্রিদের শিরোপা নিশ্চিত হয়ে যায়, তাতে অবশ্য কিছুটা আক্ষেপে পুড়তে হবে ইয়োভিচকে। কেননা আইসোলেশনে থাকা অবস্থায় দলের সঙ্গে জয় উদযাপন করতে পারবেন না ইয়োভিচ।

রাজনীতি/কামাল

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here