বন্ধ হয়ে গেল বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদকঃ করোনাভাইরাসের কারণে দেশের আর সব সিনেমা হলের মতো আপাতত বন্ধ রয়েছে মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। গেল ২০ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ ছিলো। কখন খুলবে হল ও সিনেপ্লেক্স এই নিয়ে যখন চারদিকে মিটিং-মিছিল ও অপেক্ষা তখন জানা গেল মন খারাপের এক খবর।

বসুন্ধরা সিটি শপিং মলে আর কখনোই খুলবে না স্টার সিনেপ্লেক্স। এখানে বন্ধ হয়ে যাচ্ছে ঢাকাবাসীদের বিনোদনের জনপ্রিয় এই মাধ্যমটি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তারা জানায় “বসুন্ধরা সিটি কর্তৃপক্ষ থেকে ভাড়া নিয়ে এখানে স্টার সিনেপ্লেক্সের শাখাটি পরিচালিত হতো। এখন বসুন্ধরা সিটি কর্তৃপক্ষ আমাদেরকে চিঠি দিয়েছে এ জায়গাটা ছেড়ে দেয়ার জন্য, আমরা জায়গাটি ছেড়ে দিয়েছি। ফলে বসুন্ধরা সিটিতে স্টার সিনেপ্লেক্সের শাখাটি বন্ধ ঘোষণা করা হয়েছে। শিগগিরই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আমরা পুরো বিষয়টি নিয়ে আমাদের অফিশিয়াল বক্তব্য জানাবো।”

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। পরে মহাখালী এবং জিগাতলায় এর শাখা চালু হয়। সারা দেশে শতাধিক সিনেপ্লেক্স করারও ঘোষণা দেয় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here