বাঘায় মাদক ব্যবসায়ী নান্টুসহ ২ জন ফেনসিডিলসহ র‌্যাবের হাতে ধরা

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ বাঘায় মাদক ব্যবসায়ী নান্টুসহ ২জনকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৬৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫। নান্ট ু(২২) কেশোবপুর গ্রামের সূর্য
প্রামানিকের ছেলে। অপরজন একই গ্রামের মুনাফের ছেলে সাদেক আলী। এসআই লুৎফর রহমান জানান,এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে র‌্যাব ।


বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার কেশোরপুর এলাকার নুরুর বাড়ি সংলগ্ন এলাকা থেকে ফেনসিডিল সহ তাদের গ্রেফতার করে র‌্যাব-৫-এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী (সিপিএসসি) ।


জানা গেছে, এর আগের দিন সোমবার (২৪-০৮-২০২০) বিকেল ৫টায় উপজেলার চক নারায়নপুর এলাকা থেকে চক নারায়নপুরের কামরুল ইসলামের ছেলে সেলিম (২২) ও একই গ্রামের রকিবুল ইসলাম রান্টুর ছেলে ইমরান (২০) কে ৯৮০ পিস ইয়াবাসহ প্রেফতার করে র‌্যাব। ১০ আগষ্ট বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মোহদীপুর এলাকায় অভিযান চালিয়ে মোহদীপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইমন আলী ওরফে নায়েবকে এক হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-৫। ৮ আগষ্ট উপজেলার মানিকের চর এলাকা থেকে ৯৯০ পিচ ইয়াবা উদ্ধার করে আলাইপুর বিজিবি।
এছাড়াও ২২ আগষ্ট থানা মোড় এলাকায় বাজুবাঘা গ্রামের জয়নাল হোসেন (২৭) নামের একজনকে ৫০ বোতল ফেনসিডিল এবং পরের দিন (২৩ আগষ্ট) পৌরসভার গাওপাড়া গ্রামের নাজমা বেগম (৫০) নামের এক নারিকে ২২বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here