বালুবাহি ট্রাক্টরের ধাক্কায় পড়ে প্রাণ গেলো হার্ডওয়ার কর্মচারির

স্বজন হারানোর শোক সইতে না পেরে বাকরুদ্ধ বাবা,মা ও স্ত্রী।

নিজস্ব প্রতিবেদক, বাঘা: সকালে বাড়ি থেকে বের হয়ে নিজ কর্মস্থল মনিগ্রাম যাচ্ছিলেন, আলা
উদ্দীন হার্ডওয়ারের কর্মচারি আবির আহম্মেদ মিঠন (২৭)। কিন্তু সেখানে পৌঁছার আগেই বেপরোয়া বালুবাহি ট্রাক্টরের ধাক্কায় পড়ে প্রাণ হারায় আবির আহম্মেদ মিঠন । বৃহস্পতিবার (২৯-১০-২০) সকালে বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের রহিম হাজীর বাড়ি সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের বাড়ি বাঘা উপজেলার উত্তর পাওপাড়া গ্রামে। সে ওই গ্রামের মাছ ব্যবসায়ী আমিরুলে ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সামনে থেকে আসা বালুবাহি ট্রাক্টরের ধাক্কায় চাকার নীচে পড়ে শরীরের আঘাত প্রাপ্ত হয়। সজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহতের ছোট ভাই রাসেল আহম্মেদ
জানান, আমার ভাই মনিগ্রামের আলাউদ্দীন হার্ডওয়ারের দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

বাড়ি থেকে বের হয়ে তার সেই কর্মস্থলে যাচ্ছিল। বালুবাহিত ট্রাকটরটি আলাইপুর গ্রামের মৃতঃ
ফরাতউদ্দিনের ছেলে হাকিমের বলে জানা গেছে। এদিকে স্বজন হারানোর শোক সইতে না পেরে বাকরুদ্ধ বাবা,মা ও স্ত্রী। তাদেও আহাজারিতে চোখের পানি ধওে রাখতে পারছিলেন না প্রতিবেশিরাও। অকালে স্বজন হারানোর ব্যথাই বারবার মূর্চা যাচ্ছিলেন তারা।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও বালু ভর্তি টাক্টর উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নিব।

উল্লেখ্য, ১৫ দিনের ব্যবধানে অনুমোদনহীন এইসব যানে, দুর্ঘটনা কবলে পড়ে ৩ (তিন) জনের মৃত্যু হয়েছে। মৃত্যুর তালিকায় রয়েছে, আহম্মদপুর এলাকার ৩ বছরের এক শিশুও।

রাজনীতি/কাসেম/হামিদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here