বিএনপি খুনির দল হিসেবে চিহ্নিত হয়েছে-শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, খুনিদের সাথে যারা ছিল তারা যেনো দলে ঢুকতে না পারে। কারন তারা যেখানেই যাক খারাপই। তাই তারা দলে ঢুকে যেনো দলের ক্ষতি করতে না পারে। মন্ত্রী বিএনপিকে কুনির দল হিসেবে চিহ্নিত করে বলেন তাদের সাথে যারা ছিলো তারা যেনো আওয়ামীলীগে প্রবেশ করতে না পারে। কেননা দলে প্রতিযোগিতা থাকবে প্রতিদ্বন্ধীতা থাকবেই কিন্তু প্রতিহিংসা থাকবেনা। তিনি বঙ্গবন্ধুকে স্মরণ করে বলেন, এই স্বাধীন বাংলাদেশটা এমনি এমনি হয়নি। অনেক ত্যাগ তিতিক্ষার ফলেই স্বাধীন হয়েছে। এই দেশকে স্বাধীন করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭মার্চ স্বাধীনতার ডাক দিয়েছিলেন বলেই আজ আমরা স্বাধীন দেশ পেয়েছি।


তিনি আজ রোববার (৩০ আগষ্ট) দুপুরে পশ্চিম কান্দাপাড়া জেলা আওয়ামীলীগ কার্যালয়েল সামনে
নরসিংদী শহর আওয়ামীলীগ আয়োজিত শোক দিবস উপলক্ষে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।


পৌর মেয়র কামরুজ্জামানের সভাপত্বি এসময় বিশেষ অতিথি হিসেবে ব্ধসঢ়;কতব্য রাখেন ছিলেন
নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় তাতী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী।

আরো উপস্থিত ছিলেন আওয়মীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ফজলুল হক, জেলা আ. লীগের সহ সভাপতি জি এম তালেব হোসেন, জেলা যুবলীগের সাবেত সভাপতি একরামুল ইসলাম, জেলা পুজা কমিটির আহবায়ক অনিল ঘোষ, জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুল হক টিপু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী পৌরসভার সাবেক কাউন্সিলর পূরজাদা মোহাম্মদ আলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ, জেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুল হক মিন্টু সহ দলীয় নেতাকর্মী বৃন্দ।


আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এসময় দরিদ্র ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here