বিজয়নগরে আ’লীগের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

মোস্তফা কামাল সোহেল; ব্রাহ্মণবাড়িয়াঃ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব। চলমান দূর্গোৎসবে পূজার মন্ডপগুলো পরিদর্শন ও খোঁজখবর নেয়া সহ শুভেচ্ছা বিনিময় করেছেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জহির ভূইয়া সহ বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা বৃন্দ।

উল্লেখ্য যে এ সময় আরো উপস্থিত ছিলেন-বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, জহিরুল ইসলাম সোহেল, চান্দুরা ইউনিয়নের চেয়ারম্যান সামিউল হক চৌধুরী, উপজেলা সেচ্ছাবেসবক লীগের যুগ্ন আহবায়ক সুনির্মল সাহা, বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব, বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুখলেসুর রহমান লিটন, চান্দুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি আমিনুল হক আপন, উপজেলা উপজেলা পূজা উদযাপন কমিটির কার্তিক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সুধা বিন্দু সাহা প্রমুখ।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বিজয়া দশমীতে উপজেলার চান্দুরায় বিভিন্ন পূজামন্ডপে পরিদর্শন ও খোঁজখবর এবং শারদীয় শুভেচ্ছা জানান সকলে।

আখড়া পূজামন্ডপের সভাপতি সুনির্মল সাহা এর সাথে কথা বলে ও সরেজমিনে পরিদর্শন করে দেখা যায় শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে জনসমাগম এড়িয়ে স্বল্পসংখ্যক দর্শনার্থীদের উপস্থিতিতে এবারের পূজা উদযাপিত হয়েছে।তাদের এখন পর্যন্ত কোন সমস্যা নেই বলে তারা সকলে জানিয়েছেন।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here