বিজেপিকে নির্লজ্জ বললেন নুসরাত

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ২৮ মার্চ ২০২১

ভারতের পশ্চিমবঙ্গে শুরু হয়ে গেছে ভোট গ্রহণ। ২৭ মার্চ (শনিবার) প্রথম দফার ভোট সম্পন্ন হয়েছে। জানা যায় কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সবকিছুই ছিল সুষ্ঠু।

তবে এর মধ্যে একটি ঘটনাকে কেন্দ্র করে ক্ষেপেছেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। কারণ, পূর্ব মেদিনীপুরের এক কেন্দ্রে তৃণমূল ভোটারকে ভোট না দিতে দেওয়ার অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। সেখানে প্রতিবন্ধী নারী ও তার ভাতিজিকে ভোট দিতে বাধা দেওয়া হয়।

ভোট দিতে ঢোকার সময় তাদের বাড়ি ফিরে যাওয়ার নির্দেশ দেয় বিজেপির কর্মীরা। এর মধ্যে ভয়ে ভোট দেন সেই প্রতিবন্ধী নারী ও তার ভাতিজি। এরপর কেন্দ্রীয় বাহিনীর কাছে সাহায্য চাইলে তারা নিরাপত্তা দেওয়ার আশ্বাস দেন।

 

এছাড়া ওই এলাকায় বিজেপির বিরুদ্ধে বাড়ি ও দোকান ভাঙচুরের অভিযোগ ওঠে। প্রথম দফা ভোটের দিনই গেরুয়া শিবিরের কর্মকাণ্ডে ক্ষেপে উঠলেন তৃণমূলের তারকা সাংসদ নুসরাত জাহান।

এই প্রসঙ্গে নুসরাত বলেন, ‘বিজেপির নির্লজ্জের কোনো সীমা নেই। বাংলার ভোটাররা যাতে ভোট না দিতে পারে তার জন্য তাদের লোকেরা ভয় দেখাচ্ছে এবং মানুষকে আটকাচ্ছে। বাংলার মানুষের কণ্ঠ কখনও রোধ করা যাবে না। এমন ঘটনা এই বহিরাগতদের মৃত্যু ঘণ্টা ইতিমধ্যেই বাজিয়ে দিয়েছে। এজন্যই তারা ভয় পাচ্ছে।’

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :