বিদেশ নেয়ার কথা বলে লাখ লাখ টাকা নিয়ে উধাও যুবদল নেতা স্বঘোষিত ভিপি ইমাম

নিজস্ব প্রতিবেক: গ্রামের সহজ সরল মানুষদের বুঝিয়ে বিদেশ নেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়ে গেছে দাগনভূঞার যুবদল নেতা স্বঘোষিত ভিপি ইমাম।


ভুক্তভোগী শহীদ, মফিজ ও সুজন জানান, ইমাম আমাদের বিদেশ নেয়ার কথা বলে ৫ লাখ টাকা দিতে বলে। আমরা চড়া সুদে ঋণ নিয়ে তাকে ৫ লাখ টাকা করে দিই। টাকা নেয়ার সময় আমাদের বলেছে ১/২ মাসের ভিতরে আমাদের ভিসা হয়ে যাবে। আর বিদেশ গিয়ে নিজেদের ভাগ্য পরিবর্তন করবো এ উদ্দেশ্যে আমরা তাকে বিশ্বাস করে টাকাগুলো দিয়েছি। ২ মাস পর ইমামকে ভিসার বিষয়ে জিজ্ঞেস করলে সে হচ্ছে হবে বলে আমাদের সাথে প্রতারণা শুরু করে।

কয়েকদিন পর আর আমাদের ফোন রিসিভ করেনা। এদিকে আমাদের ভিসা হয়নি অন্যদিকে আমরা ঋনের টাকার সুদ দিতে হিমশিম খাচ্ছি। এমতাবস্থায় আমরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি। ইতিপূর্বে দাগনভূঞার ইসহাক মার্কেটে তাদের দোকানে গিয়ে টাকার কথা জিজ্ঞেস করলে দিচ্ছি দিব বলে বিদায় করে দিত। হঠাৎ বছর তিনেক আগে একদিন দোকান বিক্রি করে ইমাম তার স্ত্রী সন্তানদের নিয়ে এলাকা ছেড়ে চলে যায়। এখন তাদের আর কোন খোঁজ পাইনা। আমরা আমাদের টাকা ফেরৎ পেতে ও ইমামের এই প্রতারণায় পড়ে আর কোন পরিবার যাতে সর্বস্বান্ত না হয় সেজন্য উপরোস্ত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


জানা যায়, মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে ইমাম দাগনভূঞা পৌর যুবদলের গুরুত্বপূর্ণ পদে আসার জন্য জেলা যুবদল নেতাদের পিছে খরচ করতেছেন।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here