বিশ্বনাথে ষাটোর্ধ্ব বৃদ্ধকে হত্যার চেষ্টা, স্ত্রী-পুত্র গ্রেফতার

প্রকাশিত : ১২ জুলাই ২০২০

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে শুক্রবার সন্ধ্যায় আবদুর রহমান নামের ষাটোর্ধ্ব বৃদ্ধকে বিষপান করিয়ে হত্যা করার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই রাতেই থানা পুলিশ ষাটোর্ধ্ব বৃদ্ধের স্ত্রী লাল বিবি ওরফে লালবি (৪৭) ও পুত্র রুহেল মিয়া (১৯)’কে আটক করে। আর শনিবার সকালে আবদুর রহমান বাদী হয়ে স্ত্রী-পুত্র’কে অভিযুক্ত করে বিশ্বনাথ মামলা দায়ের করেন। মামলা নং ১০ (১১.০৭.২০ইং)।


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পারিবারিক কলহের জের ধরে খাবার পানির সাথে বিষ মিশিয়ে লালটেক গ্রামের মৃত মরম আলীর পুত্র আবদুর রহমানকে হত্যা করার চেষ্টা করেন তার স্ত্রী লাল বিবি ও পুত্র রুহেল মিয়া। কিন্তু আবদুর রহমান খাবার পানিতে বিষের গন্ধ পেয়ে তিনি ওই পানি পান না করে, কৌশলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। আর অভিযোগ পেয়ে থানা পুলিশের এসআই ইমরুল কবিরের নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধের অভিযুক্ত স্ত্রী লাল বিবি ও পুত্র রুহেল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। এরপর শনিবার আবদুর রহমান তাদেরকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।


এঘটনায় বৃদ্ধের মামলা দায়ের ও স্ত্রী-পুত্রকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত আজ (শনিবার) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাজনীতি/কাসেম

আপনার মতামত লিখুন :