বেয়াদবদের সাইজ করবেন ফারিয়া?

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন।

বিনোদন প্রতিবেদক: ‘মানুষ আমার ব্যাকগ্রাউন্ড ভুলে যায়। আমি বস্তি থেকে উঠে এসে মিডিয়ায় কাজ শুরু করিনি। আমার অতিরিক্ত বিনয়ের কারণে মানুষ সেটা ভুলে যায়। আমার জায়গায় অন্য কোনো মেয়ে হলে সারাদিন অনেক ভাব নিত, আজারা ঢং দেখাত। সবাইকে দৌড়ের ওপর রাখত, যেটা আমি কোনো দিনই করিনি।’

‘সব সময় খুব সাদামাটা থাকি। কোনো ডিমান্ড করি না, কিচ্ছু না। অনেক হয়েছে। বিনয় দেখিয়ে লোকজনকে মাথায় তুলেছিলাম। মাথায় উঠে তারা এখন ডুগডুগি বাজানো শুরু করেছে। এখন আমার নিজেকে দেখানোর সময় হয়েছে। বিনয়কে কবর দিয়ে দিলাম। সবকটা বেয়াদবকে একসঙ্গে সাইজ করব এবার। কথা দিলাম।’

সম্প্রতি নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে অজ্ঞাত পরিচয় কিছু মানুষের প্রতি এভাবেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন আলোচিত মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তবে কোন বেয়াদবদের তিনি শায়েস্তা করবেন, তাদের নাম উল্লেখ করেননি বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করে নজরে আসা এই টিভি তারকা।

তবে ফারিয়ার এই স্ট্যাটাসকে সস্তা পাবলিসিটি হিসেবে দেখছেন নেটিজেনরা। তাদের একাংশের মন্তব্য, আলোচনায় আসার জন্যই ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী। অনেকে আবার তাদের নাম প্রকাশ করার অনুরোধ জানিয়েছেন, যাদের উদ্দেশ্য করে স্ট্যাটাসটি দিয়েছেন ফারিয়া।

এর আগে গত বছরের জুনে এক সাক্ষাৎকারে গিয়ে কাস্টিং কাউচের অভিযোগ তুলে হইচই ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেছিলেন, একাধিক প্রযোজক ও চলচ্চিত্রের একজন নায়ক নাকি তাকে কাজের বিনিময়ে আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন। যদিও সেসময়ও ফারিয়া কারো নাম উল্লেখ করেননি।

পরে ফারিয়ার ওই অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়া ও টকশোতে ঝড় উঠে। কেউ কেউ অভিনেত্রী পক্ষে কথা বলেন, আবার কেউ কেউ ফারিয়ার অভিযোগকে মিথ্যা ও বানোয়াট বলে তাকে কটাক্ষ করেন। সেসময়ও অনেকে মন্তব্য করেছিলেন, আলোচনায় আসার জন্য এরকম অভিযোগ করছেন ফারিয়া।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here