ব্যাংক কর্মকর্তা স্বামী তিন বিয়ে করায় স্ত্রী’র অ্যাসিড নিক্ষেপ!

নেত্রকোনা ।
বিজ্ঞাপন
16 Shares

নিজস্ব প্রতিবেদক, নেত্রকোনা: স্বামী পর পর তিন বিয়ে করায় নেত্রকোনার মদনে প্রথম স্ত্রী ক্ষিপ্ত হয়ে মাহমুদ হাসান নামে এক ব্যাংক কর্মকর্তাকে অ্যাসিড নিক্ষেপে করে মুখসহ গোটা শরীর ঝলসে দিয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ জুলাই) স্ত্রী নাছিমা আক্তারকে গ্রেপ্তার করে নেত্রকোণা জেলহাজতে পাঠানো হয়েছে।

আগেরদিন বুধবার (৮ জুলাই) রাতে মদন পৌরসভার বাড়িভাদেরা রোডের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার শিকার মাহমুদ হাসান টাঙ্গাইলের মধুপুর উপজেলার মৃত আব্দুস সামাদের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি সোনালী ব্যাংক মদন শাখায় সিনিয়র অফিসার (ক্যাশ) পদে কর্মরত। উন্নত চিকিৎসার জন্য তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, মাহমুদ হাসান তার প্রথম স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গে দীর্ঘদিন দাম্পত্য কাটালেও কোনো সন্তান হয়নি। এ কারণে তিনি বেশ কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন। এরপর দিন সাতেক আগে ফের তিনি গোপনে তৃতীয় বিয়ে করেন। এ নিয়ে ঘটনার রাতে স্বামীর সঙ্গে নাছিমা আক্তারের কথা কাটাকাটি হয়।

এরই এক পর্যায়ের নাছিমা আক্তার মাহমুদ হাসানকে অ্যাসিড নিক্ষেপ করেন। এতে তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মদন হাসপাতালে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তিনি ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

ভাড়া বাসার মালিক আক্কাস উদ্দিন মাস্টার বলেন, ভাড়াটিয়ার ডাক চিৎকারে ঘটনাস্থলে পৌঁছে দেখি তার মুখমণ্ডলসহ সারা শরীর ঝলসে গেছে। তাৎক্ষণিক থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং তার স্ত্রী নাছিমাকে আটক করে।

কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফখরুল হাসান চৌধুরী জানান, গরম পানি অথবা ক্যামিকেল পদার্থ ছুঁড়ে মারায় মুখমণ্ডলসহ সারা শরীর ঝলসে গেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছিল।

রাজনীতি/কাজল

16 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here