ভৈরবে কাঠের গুঁড়া দিয়ে মসলা তৈরি, আটক ৩

ভৈরবে কাঠের গুড়া দিয়ে মসলা তৈরির দায়ে তিনজনকে আটক করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ভৈরব: কাঠের গুড়া দিয়ে মসলা তৈরির দায়ে তিনজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ভৈরবের পুরাতন ক্যাম্প ঘাট এলাকার মেঘনা মসলা মিল থেকে ২৩৯০ কেজি বিভিন্ন ভেজাল মসলাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প।

আটকরা হলেন, ভৈরবের পঞ্চবটি এলাকার আবুল হাসেম (৬০), তার ছেলে সাইফুল ইসলাম (২২), নবীপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী সেরেনা (৩৫)।

শুক্রবার সকালে প্রেস বিফিং করে র‌্যাব জানায়, ভৈরব পৌর শহরের লঞ্চঘাট এলাকার মেঘনা মসলা মিলে কিছু অসাধু ব্যবসায়ী অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে নিম্নমানের বিভিন্ন প্রকার মসলা তৈরি করছে। এগুলোর উপকরণের সঙ্গে মানবদেহের জন্য ক্ষতিকারক রং, চালের কুড়া, পঁচা ডালের গুঁড়া মেশানো হচ্ছে। এই তথ্যের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। বাজারের লঞ্চঘাট এলাকার মেঘনা মসলা মিলে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এ সময় দুই হাজার ৩৯০ কেজি ভেজাল মসলা জব্দ করা হয়।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, অভিযানের সময় মেঘনা মসলা মিলে তল্লাশি করে বিভিন্ন প্রকারের ভেজাল মসলা জব্দ করা হয়। এর মধ্যে রয়েছে মরিচের গুড়া-৯৫৫ কেজি, হলুদের গুঁড়া-৬০০ কেজি, ধনিয়ার গুঁড়া-৭০৫ কেজি, ডাল-১০০ কেজি, শুকনা মরিচ-৩০ কেজি, হলুদ রং ও লাল রং-৩৩০ গ্রাম। এ বিষয়ে ভৈরব থানায় মামলা করা হয়েছে বলে তিনি জানান।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here