মাছরাঙ্গা টিভির পর্দায় বাবারা সব পারে

বাবারা সব পারে

বিনোদন প্রতিবেদক: ঈদে মাছরাঙ্গা টিভির পর্দায় বাবারা সব পারে নামের নাটক নিয়ে হাজির হচ্ছেন এস এম কামরুজ্জামান সাগর। নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম , শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, শানেরাই দেবী শানু, স্বপ্নীল সাজ্জাদসহ আরো অনেকে ।

নাটকটির কাহিনী সম্পর্কে অভিনেতা শহীদুজ্জামান সেলিম বলেন, “সাগরের সাথে আমার পরিচয় দীর্ঘ দিনের। কিন্তু এই প্রথম আমি তার সাথে কাজ করলাম। আমি বরাবরই আমার কাজের ক্ষেত্রে, গল্পকে প্রাধান্য দিয়ে থাকি। আর এই গল্পটি এক কথায় আমার কাছে চমৎকার লেগেছে। আর সাগরের নির্মাণে বরাবরই মুন্সিয়ানা থাকে। আমি অনেক তৃপ্তি পেয়েছি এই কাজটি করে”।

অভিনেতা শতাব্দি ওয়াদুদ বলেন, আমি এর আগে সাগর ভাইয়ের সাথে কাজ করেছি। তার ইউনিট অনেক গোছানো। তার নির্মাণে একটি ফিল্মিক ব্যাপার কাজ করে। যা নি:সন্দেহে প্রংশার দাবী রাখে।

বেশ কিছুদিন বিরতির পর, পর্দায় ফিরে আসা, জনপ্রিয় অভিনেত্রী, “গোলাম ফরিদা ছন্দা বলেন, যদিও সাগর ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। কিন্তু, গল্প এবং নির্মাণের মুন্সিয়ানা আমাকে মুগ্ধ করেছে।

নির্মাতা, সাগর জানান, পৃথিবীর প্রতিটি সন্তানের জীবনে বাবার অবদান অপরিসীম । কখনো কখনো একজন বাবা তার সন্তানের জন্য এমন কিছু ত্যাগ স্বীকার করতে প্রস্তুত হয়। যা একমাত্র বাবার পক্ষেই সম্ভব। আর এ নিয়েই এগিয়ে গেছে নাটকটির কাহিনি।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here