মালদ্বীপে যাওয়া হল না শাকিব-মাহির!

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক শাকিব খানের বিপরীত দ্বিতীয় বারের মতো দেখা যাবে হালের চিত্রনায়িকা মাহিয়া মাহি কে। ‘নবাব এলএলবি’ সিনেমায় জুটি হয়েছেন তারা।

সম্প্রতি মাহির জন্য শাকিবের মালদ্বীপ যাওয়া আটকে গেছে বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।
অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ টিম গানের শুটিংয়ের জন্য মালদ্বীপ যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। নায়ক-নায়িকা হিসেবে শাকিব-মাহিরও যাওয়ার কথা ছিলম

কিন্তু হঠাৎ করেই জানা যায় মাহির পাসপোর্টের মেয়াদ ফুরিয়ে গেছে, মাহি যেতে পারবেন না। চলতি মাসের ৭ তারিখ থেকে মালদ্বীপে শাকিব-মাহির ওই গান দুটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু পরে তা বাতিল করে ১৬ অক্টোবর নতুন তারিখ ঠিক করা হয়। কিন্তু সেই তারিখও বাতিল হয়ে গেছে মাহির পাসপোর্ট-জটিলতায়।

মূলত মাহির কারণেই মালদ্বীপে যাওয়া হয়নি শাকিবের। কারণ গানের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবে মাহি। কিন্তু মাহির পাসপোর্টের মেয়াদ শেষ হওয়ায় তা নবায়ন করতে দেওয়া হয়েছে। কিন্তু সঠিক সময়ের মধ্যে পাসপোর্ট না পাওয়ায় শুক্রবার ‘নবাব এলএলবি’র শ্যুটিংয়ের জন্য মালদ্বীপে যাওয়া সম্ভব হয়নি।

জানা গেছে ১৯ অথবা ২০ অক্টোবর মালদ্বীপে যাবেন ‘নবাব এলএলবি’র টীম। ‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব-মাহির সঙ্গে অর্চিতা স্পর্শিয়াকে দেখা যাবে।
সিনেমাটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here