ম্যানসিটিকে রেকর্ড গড়েই নিতে হবে মেসিকে

লিওনেল মেসি ।

ক্রীড়া ডেস্ক: বড় ঝড় শুরুর আগে পরিস্থিতি যেমন শান্ত থাকে লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়টি বর্তমানে এমনই। সবাই অপেক্ষায় রয়েছেন ছয় বারের ব্যালন ডি’ অর জয়ীর সিদ্ধান্ত নিয়ে।

গেল মঙ্গলবার বার্সা-মেসির দুই দশকের সম্পর্কের বিচ্ছেদের বিষয়টি সামনে আসে। আর্জেন্টাইন মহাতারকার এমন সিদ্ধান্তের পর যে দলটির নাম সবার মুখে মুখে তা হচ্ছে ম্যানচেস্টার সিটি।

ইংল্যান্ড-স্পেনের গণমাধ্যমগুলো সূত্র ধরে নানা তথ্য জানাচ্ছে। কাতালান কর্তৃপক্ষ সাংবাদিকদের কাছে জানিয়ে দিয়েছে, মেসি থাকতে চাইছে না। তবে তাদের পক্ষ থেকে দলটির ইতিহাসের সেরা ফুটবলারকে রাখার জন্য সব কিছুই করা হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক র‌্যামন প্ল্যানেস।

এদিকে গ্যাব্রিয়েল জেসুস, বের্নাদো সিলভা ও রিয়াদ মাহারেজের বদলে মেসিকে নিজেদের ডেরায় ভেড়াতে চায় ম্যান সিটি, এমন তথ্য সামনে এসেছিল। যদিও তা উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইভেনিং নিউজ।
গণমাধ্যমটি জানিয়েছে, ব্লুজদের দল বদলের সবচেয়ে রেকর্ড গড়েই নিজেদের করে নিতে হবে লিও মেসিকে।

মেসির রিলিজ ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো। তবে দুই ক্লাবের মধ্যে বোঝাপড়ার মধ্যে তা কমিয়ে আনা সম্ভব বলে জানাচ্ছে ফুটবল সংশ্লিষ্ট সাইটগুলো।

২০১৭ সালে বার্সা থেকে নেইমারকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোয় কিনেছিল প্যারিস সেন্ট জার্মেই পিএসজি। যা ফুটবলের দলবদলের ইতিহাসে সর্বোচ্চ ফি। 

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here