যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৬ বাংলাদেশির লাশ উদ্ধার

রাজনীতি প্রতিবেদক প্রকাশিত : ৬ এপ্রিল ২০২১

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একই পরিবারের ৬ বাংলাদেশির লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া সুইসাইড নোট থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কিশোর বয়সি দুই ভাই পরিবারের চার সদস্যকে হত্যার পর নিজেরাও আত্মহত্যা করেছে। বাংলাদেশ সময় মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১২টার দিকে সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয় ।

মঙ্গলবার মধ্যরাতের দিকে টেক্সাস অঙ্গরাজ্যের শহরতলি ডালাস এলাকার এক বাড়ি থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, প্রাথমিকভাবে মনে হচ্ছে দুই ভাই পরিবারের চার সদস্যকে হত্যা করেছে। পরে নিজেরাও আত্মহত্যা করে।

পুলিশ এখনও মৃতদের পরিচয় প্রকাশ করেনি। তবে তারা জানায়, মৃতব্যক্তিরা হলো কিশোর বয়সি দুই ভাই, এক বোন, বাবা, মা এবং দাদি। সবচেয়ে কম বয়সি নিহতের বয়স ১৯। পুলিশ প্রাথমিকভাবে ধারণ করছে, সাপ্তাহিক ছুটির দিন রবিবারে এ হত্যাকাণ্ড ও আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

জানা গেছে, নিহতরা হলেন বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ২৪ এর চিফ ক্যামেরাপারসন হাসান হাফিজুর রহমান রিপনের মা, বোন, বোনের স্বামী, দুই ভাগনে ও এক ভাগনি। রিপনের বোন জামাইয়ের নাম তাওহীদ। কী কারণে তাওহীদের দুই সন্তান আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন, সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। রিপনের মায়ের বাড়ি পাবনা শহরে। রিপনের মা, বোন আর বোন জামাই যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেয়েছেন। অন্যরা জন্মসূত্রে যুক্তরাষ্ট্রের নাগরিক।

রাজনীতি/সাদেক

আপনার মতামত লিখুন :