রাজশাহীতে ঘরে ডুকে স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

বিজ্ঞাপন
0 Shares

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী পবা উপজেলার ৪ নং হরিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড চরমাজার দিয়াড় এলকায় (১২) এক স্কুল ছাত্রীকে জোর করে ধর্ষন করার অপরাধে মো এসহারুল ইসলাম (১৮) নামের এক বখাটে কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বেলা ২ টার দিকে তাকে গ্রেপ্তার করে আরএমপি দামকুড়া থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানান গেছে, গত ৯ জুলাই চরমাজার দিয়াড় হাডুপাড়া এলকার পিয়ারুল ইসলামের মেয় (১২) কে বাড়িতে রেখে বাবা ও মা পাসের গ্রামে জমি জমা দেখতে যায়। এ সুযোগে ওই এলাকার জামাল উদ্দিনের ছেলে বখাটে মো এসহারুল ইসলাম (১৮) মেয়েটির ঘরে ডুকে জোর করে ধর্ষন করে। ওই দিন বিকেলে বিষয়টি জানান জানি হলে এলকার কিছু মন্ডল ধর্ষক কে চড় থাপ্পড় মেরে সমাধান করে ধর্ষনের শিকার ওই মেয়ে ও তার পরিবারের সামনে। ধর্ষনের শিকার মেয়েটির বাবা ওই বিচার অস্বীকারে। পরে বিষটি ৪ নং হরিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার মো শামীম শেখ কে জানালে শনিবার সকালে ধর্ষনের শিকার ওই মেয়ের বাবা বাদি হয়ে আরএমপি দামকুড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। সেই মামলায় ডামকুড়া থানা পুলিশ বখাটে ধর্ষক মো এসহারুল ইসলাম (১৮) কে গ্রেপ্তার করে। এবং ধর্ষনের শিকার (১২) মেয়েটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোছা সেলিনা ইয়াসমিন মিতা জানান, ধর্ষক কে গ্রেপ্তার করা হয়েছে। রোববার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে। ধর্ষনের শিকার মেয়েটিকে রামেক হাসপাতালে পরিক্ষা ও চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার বয়স নির্ধারনসহ রিপোর্ট সংগ্রহ করা হয়ে ফাইনাল চার্জসিট প্রদান করা হবে বলে জানান তিনি।

রাজনীতি/কাজল

0 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here