রাজশাহীতে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

বিজ্ঞাপন
2 Shares

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  ২জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। আজ শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন ২জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুইজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মহানগরীর নওদপাড়া বাস টার্মিনাল থেকে ‘বাঁধন পরিবহন’ নামের একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আলিফ-লাম-মীম ভাটার কাছে বাসটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এরপর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।


প্রধান সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়ে। এরপর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। স্থানীয়রা বাসটিকে ধরে ফেলেন। এ সময় বাসের চালককে ধরে চন্দ্রিমা থানা পুলিশে দেয়া হয়। আটক বাস চালকের নাম নূর ইসলাম। তিনি চন্দ্রিমা থানায় আছেন।


ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

রাজনীতি/কাজল

2 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here