রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে ওসি প্রদীপের দেহরক্ষী

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারঃ মেজর সিনহা হত্যা মামলার আসামি ও টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের দেহরক্ষী হিসেবে পরিচিত কনস্টেবল রুবেল শর্মা দ্বিতীয় দফার রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

বৃহস্পতিবার রুবেল শর্মাকে দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ করেছে র‌্যাব। তবে তদন্ত সংস্থা র্যাবের পক্ষ থেকে তাকে নতুন করে রিমান্ড আবেদন করা হয়নি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম গণমাধ্যমকে জানান, রিমান্ডে তার কাছ থেকে সিনহা হত্যা মামলা সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

এর আগে গত ২৮ অক্টোবর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর (টেকনাফ-৪) আদালতে দ্বিতীয় দফায় তার ৫ দিনের রিমান্ড মনজুর হয়েছিল। এছাড়াও গত ৩০ সেপ্টেম্বর রুবেল শর্মার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।  

গত ১৪ সেপ্টেম্বর কনস্টেবল রুবেলকে সিনহা হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। 

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। র‌্যাবকে মামলাটির তদন্তভার দেয়া হয়। এ মামলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ১২ জন আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রাজনীতি/কাসেম/রুবেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here