রোশানের সঙ্গে দর্শনা বণিক!

বিনোদন প্রতিবেদকঃ গত কয়েকদিন ধরে চলছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ছবির শেষ লটের শুটিং।

গেল বছরের শেষের দিকে শুরু হয়েছিল সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম, রোশান, দর্শনা বণিক (কলকাতা) সহ আরও অনেকে। ছবিটিতে রোশানের বিপরীতে জুটি বেঁধেছেন কলকাতার মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক।

গেল মার্চ মাসে প্রথমবারের মত তিনি বাংলাদেশে আসেন এবং ছবিটির শুটিংয়ে অংশ নেন। এবার শেষ লটের শুটিংয়ে অংশ নিতে গত ২ নভেম্বর বাংলাদেশে আসেন দর্শনা। এসেই খুলনাতে ছবিটির কাজ শুরু করেন। ছবিতে অদিতি চরিত্রে অভিনয় করছেন দর্শনা যে কিনা একজন চিকিৎসক। ছবির গল্প ও এখানকার সবকিছু মিলিয়েএক চমৎকার অভিজ্ঞতা অর্জন করছেন বলে জানান এই নায়িকা।

খুলনার অংশের শুটিং শেষ করে আগামী ৮ নভেম্বর আবার কলকাতার উদ্দেশ্যে পারি জমাবেন দর্শনা।
র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এই ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। আর এটি পরিচালনা করছেন ‘ঢাকা এ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকার দীপন।

ছবিতে সিয়াম-রোশান-দর্শনা ছাড়াও আরও অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ, নুসরাত ফারিয়া, তাসকিন রহমান, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমান প্রমুখ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here