লাকসামে ৩৪টি পূজা মন্ডপে এলজিআরডি মন্ত্রীর আর্থিক অনুদান

কুমিল্লা প্রতিনিধি: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে কুমিল্লার লাকসামে ৩৪টি পূজা মন্ডপে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। রবিবার বিকেলে লাকসাম উপজেলা ও পৌরসভার অধীনস্থ পূজা মন্ডপ সমূহে পূজা উদযাপন কমিটির হাতে মন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদানের খাম হস্তান্তর করা হয়। এসময় পৌর এলাকার ১৮টি মন্ডপে মন্ত্রীর অনুদানের পাশাপাশি পৌর তহবিল থেকেও আর্থিক অনুদান ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

বিগত বছরের ধারাবহিকতায় চলমান দূর্গা পূজা উপলক্ষ্যে লাকসাম উপজেলা ও পৌরসভার অধীনস্থ
৩৪টি পূজা মন্ডপে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার টাকা হারে আর্থিক অনুদান দেয়া হয়েছে। এসময় পৌর এলাকার ১৮টি মন্ডপে মন্ত্রীর অনুদানের পাশাপাশি পৌর তহবিল থেকে আরো ৫ হাজার টাকার আর্থিক অনুদান এবং পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরে নিজস্ব অর্থায়নে মাস্ক, গ্লাভস হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

আর্থিক অনুদান হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস ভূ্ইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য ডা. রাজিব কুমার সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন, কাউন্সিলর আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, নাসিমা সুলতানা, উপজেলা যুবলীগ সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, মোশারফ হোসেন মজুঃ, মনির হোসেন, নিমাই সাহা, আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল কাদের শাহীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খাঁন স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ প্রমুখ।


এর আগে লাকসাম উপজেলা ও পৌরসভার অধীনস্থ ৩৪টি পূজা মন্ডপে সরকারি বরাদ্দে ১৭ হাজার ৫
শ’ টাকা হারে আর্থিক অনুদান দেয়া হয়।

রাজনীতি/কাসেম/মানিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here