শান্ত-দীঘিকে নিয়ে ‘যোগ্য সন্তান’ নির্মাণে কাজী হায়াৎ

শান্ত, দীঘি ও কাজী হায়াৎ ।

বিনোদন প্রতিবেদক: গুনী নির্মাতা কাজী হায়াৎ এর ৫০তম চলচ্চিত্র ছিল শাকিব কে নিয়ে ‘বীর’ সিনেমাটি। বেশ আলোচিত ছিল সিনেমাটি। এবার তিনি ৫১তম চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন বলে জানিয়েছেন। সমপ্রতি শাপলা মিডিয়া প্রযোজিত ‘যোগ্য সন্তান’ নামের নতুন একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক কাজী হায়াৎ। এই সিনেমায় জুটি বাঁধছেন শান্ত খান ও প্রার্থনা ফরদিন দীঘি।

এর আগে তারা শামীম আহমেদ রনির পরিচালনায় ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ ছবিটি শুটিং ক’দিন হল শুরু হয়েছে। এরই মধ্যে আবারো জুটি বাঁধলেন তারা। আগামী ১৫ অক্টোবর থেকে এর দৃশ্যধারণ করা হবে। এরই মধ্যে এই সিনেমায় অভিনয়ের জন্য গ্রুমিং করাচ্ছেন শান্ত খান ও দীঘিকে।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ‘নিজের অসুস্থতার কারণে চলচ্চিত্রে অনিয়মিত কাজ করেছি। এখন নিয়মিত হতে চাই। আমি মান্না, ডিপজল, মারুফকে চলচ্চিত্রে জায়গা করে দিয়েছি। আমি চাই শান্ত ও দীঘিকেও চলচ্চিত্রে একটা জায়গা তৈরি করে দিতে। এজন্য নতুন সিনেমা ‘যোগ্য সন্তান’-এর জন্য গ্রুমিং করাচ্ছি। আশা করছি ওরা ভালো করবে। তরুণ নায়ক শান্ত খান ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন । এদিকে দীঘির সাথে তিনি শুটিং করছেন। এছাড়া আরো পাঁচটি সিনেমার কাজ হাতে রয়েছে দীঘির।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here