শুটিংয়ে ফিরলেন পাওলি!

বিনোদন প্রতিবেদকঃ টালিউড অভিনেত্রী পাওলি দাম বলিউড সিনেমার শুটিংও শুরু করে দিলেন। আর সেই সঙ্গেই নিউ নর্মালে প্রথম আউটডোর শুটিংয়ের জন্য উড়ে গেলেন রাজস্থানের রণথম্বোরে। নীল ডেনিম ও সাদা শার্টে মাস্ক পরে বিমানবন্দরে পৌঁছেন পাওলি। বিমানে পরে নেন ফেস শিল্ডও। এভাবেই নিউ নর্মালে প্রথম বিমানযাত্রা করলেন টলিউড অভিনেত্রী।

ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন সেই ছবি। রণথম্বোর পৌঁছানোর পর এরইমধ্যে তিনি শুটিংও শুরু করেছেন। তবে এখনই ছবিটির বিষয়ে বিস্তারিত কিছু বলতে চান না এই অভিনেত্রী। এটুকু জানিয়েছেন, থ্রিলারধর্মী হতে চলেছে তার এই নতুন ছবি। ২২শে সেপ্টেম্বর পর্যন্ত প্রথম পর্বের শুটিং হবে রণথম্বোরে। ২৩ শে সেপ্টেম্বর পাওলির কলকাতায় ফেরার কথা। দ্বিতীয় পর্বের শুটিং হবে কলকাতাতেই। পুজোর মধ্যেই শুটিং করবেন পাওলি।

পাওলি জানান, একটু আবদ্ধ লাগছিল। ভয়ও একটু লাগছিল। তবে পরিবর্তিত পরিস্থিতির দাবি মেনেই চলতে হবে আর এভাবেই নিউ নরমালকে মেনে নিতে হবে। আউটডোর শুটিংয়েও সমস্ত সুরক্ষাবিধি মানা হচ্ছে বলে জানান পাওলি। শুটিং ফ্লোরে প্রয়োজনের অতিরিক্ত কেউ থাকছেন না। বারবার স্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে। কলাকুশলীরা প্রত্যেকেই মাস্ক পরে থাকছেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here