শুটিং চলছে নিরব-মিথিলা’র ‘অমানুষ’

জেড, আর সুমন ll প্রকাশিত : ১ এপ্রিল ২০২১

‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে মিথিলার নায়ক নিরব হোসাইন। অনন্য মামুনের পরিচালনায় শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

এ প্রসঙ্গে নায়ক নিরব জানান, আজ সকাল থেকে শুরু হয়েছে শুটিং। প্রথম দিনের দৃশ্যায়ন হয়েছে ঢাকার বিরুলিয়ায়। এতে অবশ্য নিরব নিজে অংশ নেননি। আগামী ৩ কিংবা ৪ এপ্রিল পুরো ‘অমানুষ’ টিম ছুটবে বান্দরবানে। সেখানেই হবে অধিকাংশ দৃশ্যধারণের কাজ।

মিথিলার সঙ্গে প্রথম কাজ করা নিয়ে নিরব বলেন, আমরা ২০০৬ সাল থেকে আমাদের মধ্যে চমৎকার বন্ধুত্বের সম্পর্ক। আমরা একে অপরকে ‘তুই’ বলে  সম্বোধন করি। আশা করছি প্রথমবার আমাদের দুই বন্ধুর জুটিকে সিনেমার দর্শক পছন্দ করবেন। দর্শককে ভালো কিছু উপহার দিবো ইনশাআল্লাহ।

গত ২০ মার্চ (শনিবার) ‘অমানুষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন নিরব ও মিথিলা। এর পাঁচ দিন পরই শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে প্রস্তুতিতে কিছুটা বেশি সময় লেগেছে। যার ফলে ১ এপ্রিল থেকে শুরু হলো।

বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অমানুষ’।সবকিছু ঠিক থাকলে ছবিটি চলতি বছরেই মুক্তি দেয়া হবে সিনেমা হলে। নিরব-মিথিলা ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন রাশেদ মামুন অপু, নওশাবা প্রমুখ।

রাজনীতি/কামরুল

 

আপনার মতামত লিখুন :