শুরু হয়েছে নবাব এলএলবি’র শুটিং নেই শাকিব!

বিনোদন প্রতিবেদকঃ প্রায় ছয় মাস পর শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুত করেছেন সুপারস্টার খ্যাত নায়ক শাকিব খান। অনন্য মামুনের ‘নবাব এল.এল.বি’ দিয়েই মাঠে নামছেন তিনি।

দীর্ঘদিন পর শুটিং করতে যাচ্ছেন শীর্ষ নায়ক শাকিব খান। করোনা মহামারীর কারণে এই দীর্ঘসময় কোনো ধরনের শুটিংয়ে অংশ নেননি তিনি। মার্চ থেকে রোজার ঈদের ছবির শুটিংয়ের কথা ছিল। কিন্তু মহামারীর জন্য সম্ভব হয়নি। অবশেষে আজ (৩০ আগস্ট) সিনেমাটির শুটিং শুরু করেছেন নির্মাতা। তবে এতে শাকিব খান অংশ নেননি।

আগামী মাসের (১০ সেপ্টেম্বর) তারিখ থেকে শুটিংয়ে ফিরছেন দুই বাংলার তুমুল জনপ্রিয় পাওয়া নায়ক শাকিব খান। ‘নবাব এলএলবি’ ছবিটি বড় পর্দার পাশাপাশি মুক্তি দেওয়া হবে ওটিটি প্ল্যাটফর্মে। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা দেশের সিনেমাগুলো কবে খুলবে সেটা এখনো ঠিক হয়নি।

এদিকে আজ থেকে নায়ক নায়িকা ছাড়ায় অন্য শিল্পীদের নিয়ে শুটিং শুরু হয়েছে। নির্মাতা মামুন জানান, অর্চিতা স্পর্শিয়া ৩ সেপ্টেম্বর, মাহিয়া মাহি ৫ সেপ্টেম্বর এবং শাকিব খান ১০ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে অংশ নেবেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, আনোয়ারা, আনোয়ার হোসেন প্রমুুখ।

সেলেব্রেটি প্রডাকশনের প্রযোজনায় ‘নবাব এলএলবি’ সিনেমার মধ্যে দিয়েই দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাবে শাকিব খান ও মাহিয়া মাহি জুটিকে। এর আগে তারা দুজনে ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় জুটি বেধেঁছিলেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here