সংঘর্ষে ছেলেসহ নিহত ২, খবর শুনে মাও না ফেরার দেশে

নিজস্ব প্রতিবেদক, শেরপুর: জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার পশ্চিম রাজনগর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ দিকে, সংঘর্ষে ইউপি সদস্য ছেলের মৃত্যুর খবর শুনে তার মা স্ট্রোক করে মারা গেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার ঝিনাইগাতী উপজেলার বনগাঁও গ্রামের বাসিন্দা জিয়াউলের সাথে নালিতাবাড়ী উপজেলার পশ্চিম রাজনগর গ্রামের বাসিন্দা ইয়াদ আলীর পূর্ব বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মোকদ্দমাও চলমান রয়েছে। বুধবার সকালে জিয়াউল নিজেদের দখলে থাকা ওই জমিতে রোপা-আমন ধানের চারা রোপণ করছিল। এ সময় প্রতিপক্ষ ইয়াদ আলী ও তার লোকজন লাঠিসোটা নিয়ে জিয়াউলদের ওপর হামলা চালায়।

এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হলে পাঁচজন আহত হয়। পরে আহতাবস্থায় জিয়াউলের মামা ও পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য জয়নাল আবেদিন এবং ইয়াদ আলীর ছোট ভাই রিয়াজুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

পরে ইউপি সদস্য জয়নাল আবেদিনের মৃত্যুর খবর শুনে তার অসুস্থ মা স্ট্রোক করে মারা যান।

ঘটনার সত্যতা স্বীকার করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কার্যক্রম করছি। মরদেহের ময়না তদন্ত এবং ঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here