সন্তান জন্ম দিয়েই করোনার কাছে হেরে গেলেন সাংবাদিক রিফাত সুলতানা

রাজনীতি প্রতিবেদক প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে রাজধানীর ইম্পালস হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৩২।

রিফাত সুলতানা একাত্তর টেলিভিশনের শুরু থেকেই সেখানে কর্মরত ছিলেন। এখানে জয়েন করার পর তার বিয়ে ও দুই ছেলের জন্ম হয়। তার দুই যমজ ছেলের বয়স দুই বছর। রিফাত সুলতানা করোনা পজিটিভ ও গর্ভবতী ছিল। এক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি ছিলেনে। এসব তথ্য জানিয়েছেন একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রূপা।

তিনি আরও জানান, শুক্রবার সকালে রিফাত সুলতানাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই অস্ত্রোপচারের মাধ্যমে তার কন্যা সন্তানের জন্ম হয়। কন্যাসন্তানটি এখন আরেক বেসরকারি এভার কেয়ার হাসপাতালে রয়েছে। বিকেল তিনটা থেকে সাড়ে তিনটার দিকে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর বিকাল পাঁচটার দিকে তার মৃত্যু হয় বলে চিকিৎসকরা জানান।

রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলামও আমাদের ৭১-এর সহকর্মী। তিনি নাজমুল নিজেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার সকালে তাকে বাসায় নেওয়া হয়েছে। করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন রিফাতের শাশুড়ি।

রাজনীতি/সাদেক

আপনার মতামত লিখুন :