সরকার বাংলাদেশকে নিঃস্ব করে দিয়েছে: মিনু

রাজশাহী প্রতিনিধি: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিএনপি চেয়ারপাশন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিনু বলেছেন এই সরকার বাংলাদেশকে নিঃস্ব করে দিয়েছে । সরকারের কোনো সফলতা নেই। এরা পাশ্ববর্তি দেশ ভারতের পুতুল সরকার। তাই আগামী দিনে অবৈধ সরকারকে উৎখাতের জন্য প্রস্তুত থাকতে হবে।

আজ মঙ্গলবার বিকেল ৪ টায় মহানগর ও জেলা যুবদলের আয়োজনে রাজশাহী ভুবনমোহন পার্ক সংলগ্ন জেলা ও মহানগরের দলীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয় বাদী যুব দলের ৪২ তম প্রতিষ্টাবার্ষিকীর প্রধান অতিথির বক্ত্যবে এ সব বলেন।

তিনি বলেন, ১৯৭১ সালে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ডাক দিয়ে যুবকদের ঐক্যবদ্ধ করেছিলো। ঠিক তেমনি সময় এসেছে সকলকে এক হওয়ার। সরকার লুটপাট, হত্যা, ধর্ষণের সাথে জড়িত। অবিলম্বে অবৈধ সরকার চলে যান। । সরকার ‍দু নৌকায় পা দিয়েছে তাদের ডুবতে হবে। নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। যুবদেলের প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীধ জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে নিজ পায়ে দাঁড়াতে হবে। যুবদলকে স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করতে হবে।

মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইটের সভাপতিত্বে সভায় বিশেষ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

মহানগর যুবদলের সঞ্চলনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অনিক রানা জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেদ জামান সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত,মহানগর যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জনিসহ মহানগর ও জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, সরকারের পতন করতে হবে কোন ভয় পাই না। যে কোনো আন্দোলনের জন্য প্রস্তুত আছি। মধ্যবর্তি নির্বাচন হবে। আগামী দিনে সুষ্ঠ নির্বাচন করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে বলে জানান।

সমাবেশে বিকেল ৩ টা হতে বিভিন্ন এলাকা হতে ব্যানার, ফেস্টুন নিয়ে নেতাকর্মীরা মিছিল ও স্লোগান নিয়ে বিএনপির কার্যালয়ের সামনে আসতে শুরু করে। আইনশৃংঙ্খলা বাহিনী যে কোন ধরনের বিশৃঙ্খলা ঠেকাতে রাস্তায় ও সভাস্থলে প্রস্তুত থাকতে দেখা যায়।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here