সস্ত্রীক করোনায় আক্রান্ত ইংলিশ অলরাউন্ডার উইলি

ডেভিড উইলি করোনাভাইরাসে আক্রান্ত ।

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডের অলরাউন্ডার ডেভিড উইলি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। টুইটারে পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। 

বুধবার কাউন্টি দল ইয়র্কশায়ারের পক্ষ থেকে জানানো হয়েছিল, দলটির টি-টোয়েন্টি অধিনায়ক ডেভিড উইলি, জশ পয়েসডেন, ম্যাথিউ ফিশার এবং টম কোহলার এই চারজনের মাঝে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং প্রত্যেকেই ভাইটালিটি ব্লাস্টে আসন্ন ম্যাচগুলো খেলতে পারবেন না।

এরপর উইলি টুইটারে নিজের আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন। বাকি তিনজন ক্রিকেটার উইলির সংস্পর্শে থাকায় তাদেরকেও স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে।

উইলি টুইটারে লেখেন, সবার ভালোবাসাপূর্ণ বার্তার জন্য ধন্যবাদ। আমার স্ত্রী এবং আমি কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ ফলাফল পেয়েছি। ভাইটালিটি ব্লাস্টের বাকি ম্যাচগুলো খেলতে না পারে আমি হতাশ। 

এই অলরাউন্ডার আরো লেখেন, আমি আরো বিধ্বস্ত কারণ লক্ষ্মণ দেখা দেয়ার আগে শনিবার সকালে তিনজনের সংস্পর্শে ছিলাম। তারাও করোনা ঝুঁকিতে আছে এবং ম্যাচ খেলতে পারছে না।

এই চার ক্রিকেটারকে একসঙ্গে না পাওয়া ইয়র্কশায়ারের জন্য এক বড় ধাক্কা। দলের অধিনায়ক উইলি ছাড়া বাকি তিন ক্রিকেটারই ইয়র্কশায়ারের শীর্ষ তিন উইকেট শিকারী।

এ ব্যাপারে ইয়র্কশায়ারের ফিজিওথেরাপিস্ট কুনওয়ার বানসিল বলেছেন, চারজন মূল খেলোয়াড় ছাড়া খেলাটা হতাশাজনক। তবে আমাদের পুরো স্কোয়াড এবং অন্যান্যদের যত্ন নেয়ার দায়িত্ব রয়েছে।

ইংল্যান্ডের জার্সিতে এখন পর্যন্ত ৪৯টি আন্তর্জাতিক ওয়ানডে এবং ২৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন উইলি। ইয়র্কশায়ারের হয়ে দারুণ ছন্দে আছেন তিনি। সর্বশেষ দুই ম্যাচে পাঁচ উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের সিরিজেও ব্যাটে-বলে অলরাউন্ড নৈপুণ্য প্রদর্শন করেন উইলি। বল হাতে ৮ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে দুই ইনিংসে ৫১ ও অপরাজিত ৪৭ রান করেন তিনি। 

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here