সাটুরিয়া ইউনিয়ন বাসীকে শারদীয় শুভেচ্ছা জানালেন রাজ্জাক হোসেন রাজ

মোস্তফা কামাল সোহেলঃ শারদীয় দূর্গা পূজায় উপলক্ষে নতুন প্রজন্মের তরুনদের মাঝে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনা সন্চারনের মধ্য দিয়ে শেখ হাসিনার পক্ষ থেকে তথা সাটুরিয়া মানিকগঞ্জের উন্নয়নের রূপকার, সাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপনের পক্ষ থেকে মানিকগঞ্জ বাসী এবং সর্বাপরি সাটুরিয়া ইউনিয়ন বাসীকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ।

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের একজন তৃনমূল কর্মী হিসেবে দারিদ্র মুক্ত উন্নত সমৃদ্ধশালী এবং অসাম্প্রদায়ীক বাংলাদেশ বিনির্মাণে নিজ জায়গা থেকে কাজ করে যাচ্ছি অবিরাম।
সারা বিশ্ব যখন করোনা মোকাবিলায় হতাশ ঠিক তখন দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে অবহেলিত সাটুরিয়ায় সর্ব প্রথম সুরক্ষা সামগ্রী বিতরন করে সাটুরিয়া ইউনিয়ন বাসীর পাশে দাঁড়াবার চেষ্টা করেছি,উপজেলা প্রশাসন,পুলিশ,সাংবাদিক ভাইদের মাঝে ও ডাক্তার নার্সদের জন্য পিপিই,হ্যান্ডগ্লাবসউপহার দিয়ে চিকিৎসক ভাইদের পাশে থেকেছি। কর্মহীন অসহায় দিনমজুর মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ইউনিয়নের প্রতিটি গ্রামে গিয়ে শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি তাদের হাতে।

সর্বশেষ বন্যায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছেসেবক লীগের সংগ্রামী সভাপতি শ্রদ্ধাভাজন জননেতা জনাব নির্মল রঞ্জন গুহর নির্দেশে বন্যাকবলিত সাটুরিয়া ইউনিয়ন বাসীর মাঝে শুকনা খাবার সামগ্রী পৌছে দিয়ে সাটুরিয়া ইউনিয়ন বাসীর পাশে থেকেছি ।

বিশ্ব জলবায়ু মোকাবেলায় Champion of the earth পুরস্কারে ভূষিত ধরিত্রীকন্যা শেখ হাসিনার আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রদ্বেয় দেলোয়ার হোসেনের নির্দেশে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক হিসেবে মুজিববর্ষ উপলক্ষে সামাজিক বনায়ন গড়ার লক্ষে মানিকগঞ্জ জেলায় ১ লক্ষ বৃক্ষ রূপনের পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি ইতিমধ্যেই আমরা প্রায় ৭০ হাজার বৃক্ষ রূপন করেছি এবং এ কার্যক্রম চলমান।

আগামীতে সাটুরিয়া ইউনিয়ন বাসীর সেবক হিসেবে তাদের সেবা করার ব্রত নিয়ে তরুন প্রজন্মের প্রার্থী হিসেবে আমি নৌকা প্রতীক প্রত্যাশী।জীবনের শেষ সময় পর্যন্ত সাটুরিয়া বাসীর সেবক হিসেবে করে যাবো।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here