সাভারে গণধর্ষণসহ ৯ মামলার আসামি আটক

সাভারে গণধর্ষণসহ ৯ মামলার আসামি আটক ।

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারের হেমায়েতপুর থেকে গণধর্ষণ, চাঁদাবাজি ও মাদকসহ ৯টি মামলার আসামী শেখ ফরিদ নামে এক শীর্ষ সন্ত্রাসীকে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক করেছে র‍্যাব-৪। বুধবার রাতে সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শেখ ফরিদ (৪২) সাভারের হেমায়েতপুর এলাকার বাসিন্দা। 

র‌্যাব জানায়, রাতে হেমায়েতপুর এলাকায় গোপন সংবাদে র‌্যাব-৪ এর একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে। এসময়  একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ শেখ ফরিদ নামে এক শীর্ষ সন্ত্রাসীকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১০০ পিস মাদক ইয়াবা। তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র, গণধর্ষণ, মাদক ও চাঁদাবাজি মামলাসহ ০৯ টি নিয়মিত মামলা রয়েছে। 

বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ।

র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি তার বিরুদ্ধে বিভিন্ন থানায় গণধর্ষণ, চাঁদাবাজি, ও মাদকসহ  নয়টি মামলার কথা স্বীকার করেছে। সে মূলত অভ্যাসগত ধর্ষণকারী, চাঁদাবাজ ও শীর্ষস্থানীয় মাদককারবারী। অস্ত্রধারী দুর্ধর্ষ সন্ত্রাসী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কথা বলতে সাহস করত না। তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতিসহ জান-মালের ক্ষতি করতো।

আটক আসামির বিরুদ্ধে আজ মামলা দায়েরের পর তাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান এই কর্মকর্তা।

রাজনীতি/কাসেম/সাত্তার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here