সাভারে দেশীয় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকার শিহাব ভান্ডারীর মালিকানাধীন ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।


আটকেরা হলেন- পাবনা জেলার আতাইকুলা থানার শিমুলচাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মুঞ্জুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)। তারা উভয়েই সাভারের হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় শিহাব ভান্ডারী ও সাহেদ সরকারের বাড়ির ভাড়াটিয়া।


পুলিশ জানায়, সন্ধ্যায় হেমায়েতপুরের মুসলিম পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময়  শিহাব ভান্ডারীর মালিকানাধীন ভাড়া বাড়ির কক্ষ থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় ওই কক্ষের ভাড়াটিয়া রবিউল ও তার সহযোগী মিজানুর নামে দুই জনকে। 


এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, অস্ত্রসহ আটক ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের বিরুদ্ধে মাদক ও চুরিসহ একাধিক মামলা রয়েছে বলে স্বীকার করেছে। আটকের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

রাজনীতি/সাজ্জাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here