সারার বাড়িতেও করোনার হানা

বিনোদন প্রতিবেদকঃ অভিনেত্রী সারা আলী খান জানালেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তার গাড়ির চালক। তাই বর্তমানে মা অমৃতা সিং-সহ পুরো পরিবার যথাযথ নিয়ম মেনে চলছেন।

জি নিউজ জানায়, করোনা পরীক্ষার পরপরই গাড়ির চালককে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

পাশাপাশি সারার পরিবারের প্রত্যেকের কভিড-১৯ পরীক্ষা করানো হয়। নিজেরসহ বাড়ির অন্য সদস্য ও কর্মীদের পরীক্ষা নেগেটিভ এসেছে বলে এক বিবৃতিতে জানান ‘কেদারনাথ’ অভিনেত্রী।

তবে বাড়ির সবাই এই মুহূর্তে নিজেদের ঘরের মধ্যে আবদ্ধ রেখেছেন। সারা জানান, স্থানীয় পৌরসভার পক্ষ থেকে তাদের সার্বক্ষণিক খবর রাখা হচ্ছে। এ জন্য তিনি কৃতজ্ঞতা জানান।

এ দিকে রেখার বাংলোর এক নিরাপত্তা রক্ষীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেত্রীর বাড়ি সিল করে দেওয়া হয়। রেখারও করোনা পরীক্ষা করা হয়েছে।

অন্যদিকে, অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন এই মুহূর্তে রয়েছেন নানাবতী হাসপাতালে। তাদের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ঐশ্বরিয়া ও আরাধ্যার রিপোর্ট পজিটিভ, তবে বাড়িতেই তাদের চিকিৎসা করানো হচ্ছে।

বি টাউনের পাশাপাশি টেলি অভিনেতা পার্থ সামন্থনের কভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। তিনিও কোয়ারেন্টাইনে রয়েছেন।মার্চে কণিকা কাপুরের মাধ্যমে বলিউডে প্রথম কারো শরীরে করোনা ধরা পড়ে। এ গায়িকা বর্তমানে সুস্থ আছেন। এরপর করণ জোহর, বনি কাপুর, আমির খান ও অনুপম খেরের বাড়িতে হানা দেয় এই ভাইরাস। তবে তারকারা কেউ আক্রান্ত হননি। এ দিকে আরেক অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট জানান, করোনা আক্রান্ত হলেও বর্তমানে সুস্থ হওয়ার পথে।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here