‘সিনেমায় অভিনয় করার অসত্য আজগুবি সংবাদ হাস্যকর’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
The polymerization in Vc is derived with over perfusion of the remaining lung, which is of respiratory entity after pneumonectomy. If you take isodil ticlid melodies to previous your cholesterol, you still should continue with the right changes.

নিজস্ব প্রতিবেদক, রাজনীতি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, সিনেমায় অভিনয় করার প্রশ্নই ওঠেনা, আমি বঙ্গবন্ধুকে নিয়ে ইতিহাস নির্ভর বই লিখছি।

কিছু অনলাইন গণমাধ্যমে খবর আসে তিনি ইতিহাস নির্ভর সিনেমার স্ক্রিপ্ট লিখছেন ও অভিনয় করবেন। এ নিয়ে পূর্বপশ্চিম যোগাযোগ করলে তিনি বলেন, সিনেমায় অভিনয় করার অসত্য আজগুবি সংবাদ হাস্যকর।

শেখ ফজলুল করিম সেলিম জানান, ভারতের স্বাধীনতা নিয়ে লেখা একটি বই প্রকাশিত হয়েছে। এর আগে সংসদজীবন নিয়ে বইটিও প্রকাশিত হয়। গত কয়েকমাস ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব থেকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকচক্রের হাতে নিহত হওয়া এবং সেই সময়ের ঘটনাবলী, বিভিন্ন দায়িত্বশীলদের ষড়যন্ত্র ও ভূমিকা থেকে যা দেখেছি তাই বইটিতে স্থান পাচ্ছে।

তিনি জানান, চমকপ্রদ তথ্যবহুল বইটি আগামী ফেব্রুয়ারিতে প্রকাশিত হবে।

প্রসঙ্গত, শেখ ফজলুল করিম সেলিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে এবং যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির ছোট ভাই। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই। গোপালগঞ্জ-২ আসন থেকে আটবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here