সুসময়ের বসন্তের কোকিলরা, দু:সময়ে থাকে না,: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভাবমূর্তি নষ্টের জন্য সুবিধাবাদী, সুবিধাভোগী এক শ্রেণির অনুপ্রবেশকারীরা দায়ী। দু:সময়ে দীর্ঘদিনের ত্যাগী নেতা কর্মীরা দলকে ধরে রাখে। সুসময়ের বসন্তের কোকিলরা দু:সময়ে থাকে না, দূরে সরে যায়।

ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার (২৮ আগস্ট) স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি আয়োজিত করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ সময় ওবায়দুল কাদের নিজের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই অনুষ্ঠানে সরাসরি যুক্ত হন।

দলের নেতা কর্মী ও স্বাস্থ্যখাতে দায়িত্বপ্রাপ্তদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের কোনো স্তরে কোনোভাবেই সুবিধাভোগী অনুপ্রবেশকারীদের আশ্রয় প্রশ্রয় দিতে পারবেন না, দেওয়া যাবে না।

ওবায়দুল কাদের বলেন, মহামারি করোনা নির্মূলে টেস্ট আরও বাড়াতে হবে। পাশাপাশি রিপোর্ট প্রদানে যেন বিলম্ব না ঘটে সেদিকেও খেয়াল রাখতে হবে। আর টেস্টের পরপরই রিপোর্ট যেন যথা সময়ে পাওয়া যায় এটাও নিশ্চিত করতে হবে। তা না হলে যারা প্রবাসে আছে বা যারা দেশে এসে কর্মে ফিরে যাবে তাদের দ্রুত রেজাল্ট দিতে হবে। না হলে তাদের চাকরি রক্ষা করা কঠিন হয়ে যায়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার মো. ‍খুরশিদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজনীতি/সাজ্জাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here